সেই উপজেলা চেয়ারম্যানের নামে মামলা 

রবিবার ৩ জুলাই ২০২২ ২২:২১


:: কলাপাড়া উপজেলা প্রতিনিধি ::

পটুয়াখালীর কলাপাড়ায় চার নির্মান শ্রমিককে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান ও তার একমাত্র পুত্র রাহাত (৩৫)'র বিরুদ্ধে আজ রোববার (০৩ জুলাই) বিকেলে মামলা রেকর্ড করেছে কলাপাড়া থানা পুলিশ। মামলায় উভয় আসামীর বিরুদ্ধে অনধিকার প্রবেশ করে খুন করার উদ্দেশ্যে মারিপট করে গুরুতর জখম করার অভিযোগ আনা হয়েছে।  

এর আগে শনিবার দুপুরে পৌরশহরের এতিমখানা এলাকার নির্মানাধীন মশিউর ইনফ্রাস্টাকচার লি: ৭ তলা ভবনের সাইড ইঞ্জিনিয়ার মো: অহিদুল ইসলাম বাদী হয়ে উপজেলা চেয়ারম্যান ও তার পুত্র রাহাত’র বিরুদ্ধে দন্ডবিধি আইনের ৪৪৮/৩২৩/৩২৫/৩০৭ ও ৫০৬ ধারায় কলাপাড়া থানায় অভিযোগ দায়ের করেন।  

জানা যায়, শুক্রবার দুপুরে নির্মানাধীন ওই ভবনের চার নির্মান শ্রমিক আবুল কালাম (৫০), চুন্নু মিয়া (৩৬), খাদেম (৬০) ও উজ্জ্বল (৩২) কে কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান ও তার পুত্র ষ্টিল পাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেন। এ ঘটনায় নির্মানাধীন ভবনের শ্রমিকদের মধ্যে আতংক ছড়িয়ে পড়ায় নির্মান কাজ বন্ধ হয়ে যায়।

কলাপাড়া থানার ওসি মো: জসিম বলেন, মামলাটি তদন্ত করে আদালতে পুলিশ রিপোর্ট দাখিলের জন্য পুলিশ উপ-পরিদর্শক মো: জহুরুল ইসলামকে দায়িত্ব প্রদান করা হয়েছে।  

এমএসি/আরএইচ