সারোগেসির মাধ্যমে মা হলেন অভিনেত্রী প্রিয়ঙ্কা

শনিবার ২২ জানুয়ারী ২০২২ ১১:৪০


বিনোদন ডেস্ক:
বিচ্ছেদের জল্পনা-কল্পনায় পাকাপাকি ইতি টানলেন প্রিয়ঙ্কা। নিন্দুকের মুখ বন্ধ করে খুশির খবর শোনালেন নিক জোনাস, প্রিয়ঙ্কা চোপড়া। গতকাল শুক্রবার (২১ জানুয়ারি) মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে ভক্তদের সঙ্গে মা হওয়ার খুশির খবর ভাগ করে নিলেন অভিনেত্রী। জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এল নিয়ঙ্কার কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন তারকা দম্পতি। একই সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে বাড়তি কৌতুহল না দেখানোর অনুরোধ জানিয়েছেন প্রিয়াঙ্কা। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে। এটাই আপাতত নিয়ঙ্কার ইচ্ছে।

বেশ কয়েকটি আর্ন্তজাতিক সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, মেয়ে হয়েছে তাঁদের। তবে কন্যা এখন কোথায় আছে, সে কথা প্রিয়াঙ্কা জানাননি। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে দাবি করা হয়েছে, দক্ষিণ ক্যালিফোর্নিয়ার এক হাসপাতালে রয়েছে সন্তান।

২০১৮ সালের ডিসেম্বরে সাত পাকে বাঁধা পড়েন প্রিয়াঙ্কা ও নিক। তিন দিনের বিবাহ আসর বসেছিল রাজস্থানের উমেদ ভবনে। হিন্দু ও খৃষ্ট্রান মতে বিয়ে করেন তাঁরা। নিক ও প্রিয়াঙ্কার প্রেম জীবন নিয়ে সম্প্রতি নানারকম জল্পনা শুরু হয়েছিল। প্রিয়াঙ্কার পদবি থেকে জোনাস সরে যাওয়ায় বিস্তর জল্পনাও শুরু হয়। শেষ পর্যন্ত সন্তানের খবরে সমস্ত রটনার অবসান।

তাঁদের নিয়ে যত কটাক্ষের পরিমাণ বেড়েছে ততই যেন তাঁরা শক্ত করে ধরে থেকেছেন একে অন্যের হাত। পথ চলেছেন নিজেদের মর্জিতে। তারই ফসল সারোগেসির মাধ্যমে জন্ম নেওয়া সদ্যোজাত। নিক-প্রিয়াঙ্কা আবারও প্রমাণ করলেন, বয়স নিছকই একটি সংখ্যামাত্র। চাইলে যে কোনও বয়সেই ভালবেসে পাশপাশি থাক যায়।

এমএসি/আরএইচ