গ্লোবাল টিভির সাংবাদিকদের উপর হামলা

সন্ত্রাসীদের গ্রেফতারের দাবিতে জয়পুরহাটে মানববন্ধন

শনিবার ১৮ জুন ২০২২ ১৩:২৪


আবু রায়হান, জয়পুরহাট ::
গ্লোবাল টেলিভিশনের সাংবাদিকদের উপর হামলাকারী সন্ত্রাসী মুন্নাসহ জরিত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে জয়পুরহাট সাংবাদিক সমাজের আয়োজনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৮ জুন) বেলা ১১ টায় জয়পুরহাট শহরের জিরো পয়েন্ট পাঁচুর মোড়ে ঘন্টাব্যাপী এ মানবন্ধনে গ্লোবাল টিভির জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম খান এর সভাপতিত্বে ও মাছরাঙা টেলিভিশনের সংবাদদাতা আল মামুনের সঞ্চালনায় বক্তব্য রাখেন, দৈনিক জয়পুরহাট খবর পত্রিকার নির্বাহী সম্পাদক মতলুব হোসেন, ইনডিপেনডেন্ট টেলিভিশনের প্রতিনিধি মোমেন মুনি, একাত্তর টিভির মোয়াজ্জেম হোসেন, সময় টিভির স্টাফ রিপোর্টার শাহিদুল ইসলাম সবুজ,প্রেসক্লাব জয়পুরহাটের সভাপতি বিজয় টিভির জেলা প্রতিনিধি গোলাম মস্তফা,  সাধারণ সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি রেজাউল করিম, মডেল প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক বিপুল কুমার সরকার, একুশে টিভির জেলা প্রতিনিধি এস এম শফিকুল ইসলাম, ইন্দোবাংলা২৪ এর সম্পাদক মাহফুজুর রহমান, সাংবাদিক গোলাপ হোসেন, নেওয়াজ মোর্শেদ নোমান, সুলতান মাহমুদ, জনি সরকার, মিলন রায়হান, আবু রায়হান, রনি আকন্দ, কাজী মাসুদুর রহমানসহ জেলায় কর্মরত বিভিন্ন পর্যায়ের সাংবাদিক নেতারা।

রাজধানীর তেজগাঁওয়ে গ্লোবাল টেলিভিশনের অ্যাসাইনমেন্ট এডিটর এন্ড ক্রাইম চীফ আনিসুর রহমান সাব্বির, স্টাফ রির্পোটার রাশেদ খাঁন, তরুন বেগী, শাহরিয়ার বাঁধন, ক্যামেরাপার্সন সনি ও গাড়ি চালক ইকবাল ও হাফিজ এর উপর সন্ত্রাসী ও ভূমিদস্যু মুন্না বাহিনীর হামলার প্রতিবাদে ও সন্ত্রাসী মুন্নাসহ জরিত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবিতে শনিবার (১৮ জুন) বেলা ১১ ঘটিকায় ঘণ্টাব্যাপী জয়পুরহাট জেলা শহরের জিরো পয়েন্ট পাচুর মোড়ে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

এ সময় বক্তারা, সন্ত্রাসী মুন্নাসহ জড়িত সকল সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়ে বলেন, একটি স্বাধীন রাষ্ট্রে গণমাধ্যম কর্মীদের উপর এমন হামলা নেক্কারজনক। যেখানে প্রধানমন্ত্রী গণমাধ্যম গুলোকে স্বাধীন ভাবে কাজ করার সুযোগ দিচ্ছে সেখানে এই মুন্না সন্ত্রাস বাহিনী সাহস কোথায় পায় এবং এরা কোন মহলের নির্দেশে চলে তা বের করতে হবে। সেই সাথে সন্ত্রাসী মুন্না বাহিনীকে দ্রুত গ্রেপ্তার করে বিচারের আওতায় আনতে হবে। তা না হলে জয়পুরহাটের সাংবাদিক সমাজ কঠিন আন্দোলনে যেতে বাধ্য হবে।

এমএসি/আরএইচ