মানিকগঞ্জে আবারও সেলফি দুর্ঘটনা, আহত ৩০

বুধবার ১১ মে ২০২২ ১৩:৩৩


মানিকগঞ্জ প্রতিনিধি ::
মানিকগঞ্জে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ৩০ জনের মত যাত্রী আহত হয়েছেন। এদের মধ্যে কয়েকজনের অবস্থা গুরুতর। বুধবার (১১ মে) সকাল সাড়ে ১০টার দিকে  ঘিওর উপজেলার ঢাকা আরিচা মহাসড়কের জোকার নামক স্থানে এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয়দের কাছ থেকে জানা যায়,  দুর্ঘটনার পরপরই আমরা স্থানীয়রা উভয় গাড়ি থেকে কমপক্ষে ৩০  জনকে আহত অবস্থায় উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। উদ্ধার তৎপরতা কাজ করেছে ফায়ার সার্ভিস এবং পুলিশ।

ঢাকাগামী সেলফি পরিবহনের সাথে পাটুরিয়া গ্রামীণ সেবা গ্রীন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ বাধে। এসময় উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। দুর্ঘটনায়  ঘটনায় নিহত না হলেও  আহত হয়েছে কমপক্ষে ৩০ যাত্রী। আহতদের স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
দুর্ঘটনার কারণে  প্রায় আধাঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল ব্যাহত হয়।

বরংগাইল হাইওয়ে পুলিশ ইনচার্জ মো. জাকির হোসেন বলেন, সকালের দিকে ঘিওর উপজেলার জোকার এলাকায় ঢাকাগামী সেলফি পরিবহনের সঙ্গে পাটুরিয়া গ্রামীণ সেবা গ্রিন লাইন পরিবহনের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে উভয় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়।

স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ারসার্ভিসকর্মীরা আহতদের উদ্ধার করে তাদের মানিকগঞ্জ জেলা সদর হাসপাতালসহ স্থানীয় হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করে। দুর্ঘটনার পর প্রায় আধাঘণ্টা ঢাকা-আরিচা মহাসড়কে যান চলাচল বন্ধ থাকে।

এমএসি/আরএইচ