মাদক ব্যবসায়ীর পেট থেকে ১৫০ পিচ ইয়াবা উদ্ধার

সোমবার ২৪ জানুয়ারী ২০২২ ১৮:৩৪


মহিবুল্লাহ পাটোয়ারী (মহিপুর -কুয়াকাটা) প্রতিনিধি :

পটুয়াখালীর মহিপুরে থানা পুলিশের অভিযানে  পেটের ভিতর থেকে ১৫০ পিচ  ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

রবিবার সন্ধায় গোপন সংবাদের ভিত্তিতে মহিপুরের ইউসুফপুর গ্রামের খালেক চৌকিদারের ছেলে মাদক ব্যবসায়ী হানিফ চৌকিদার (৩৫) কে   আটক করা হয়।

পুলিশ  সূত্রে জানা যায় আটককৃত হানিফ চৌকিদার দীর্ঘদিন ধরে কক্সবাজার থাকে।  কিছুদিনের জন্য সে তার গ্রামের বাড়ি মহিপুরের ইউসুফপুরে  বেড়াতে এসেছে  এবং সাথে করে মদকের চালান নিয়ে এসেছে এমন সংবাদের ভিত্তিতে মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃ আবুল খায়ের এর নির্দেশক্রমে মহিপুর থানার এসআই রাসেল, এসআই বেল্লাল, এসআই আসাদ ও এএসআই সুলাইমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।

অভিযান পরিচালনা করে মাদক কারবারী হানিফ কে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয় এবং এক পর্যায়ে সে তার পেটের ভিতরে মাদক আছে তা পুলিশের কাছে শিকার করে। পরে তাকে মল ত্যাগ করিয়ে ৩ টি পোটলায় ১৫০ পিচ ইয়াবা  উদ্ধার করা হয় 

মহিপুর থানার অফিসার ইনচার্জ খোন্দকার মোঃআবুল খায়ের বলেন আমাদের কাছে সংবাদ ছিলো মাদক পাচারের উদ্যেশ্যে মাদক কারবারী হানিফ চৌকিদার  কক্সবাজার থেকে মাদক বহন করে তার গ্রামের বাড়িতে এসেছে এমন সংবাদের ভিত্তিতে তাৎক্ষণিক সেখানে পুলিশ পাঠিয়ে অভিযান পরিচালনা করা হয় এবং সফল অভিযানের মাধ্যমে ১৫০ পিচ ইয়াবা তার কাছ থেকে উদ্ধার করা হয়। আটককৃতর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার আদালতে প্রেরণ করা হয়েছে। 

এসময় তিনি বলেন মহিপুর থানা পুলিশ মাদকের বিরুদ্ধে সর্বদা তৎপর রয়েছে এবং মাদক কারবারীদের কোনভাবেই ছাড় দেওয়া হবেনা। 

এমএসি/আরএইচ