মঠবাড়িয়ায় 'ছোট্ট মনুদের জন্য ভালবাসা'র পক্ষ থেকে শীতবস্ত্র বিতরণ

শুক্রবার ১৪ জানুয়ারী ২০২২ ১৫:০১


 বিশেষ প্রতিনিধিঃ "বাড়িয়ে মানবিকতার হাত-গড়ি অসহায় শিশুদের ভবিষ্যৎ"এই শ্লোগানকে সামনে রেখে পিরোজপুরের মঠবাড়িয়ায়"ছোট্ট মনুদের জন্য ভালবাসা" সংগঠনের পক্ষ থেকে অসহায় ও সুবিধাবঞ্চিত শীতার্ত শিশুদের মাঝে শীতবস্ত্র উপহার প্রদান করা হয়।

আজ ১৪-ই জানুয়ারি শুক্রবার সকাল ১০ ঘটিকায় স্থানীয় মঠবাড়িয়া মহিউদ্দিন আহম্মেদ মহিলা ডিগ্রী কলেজে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সংগঠনের আজীবন সদস্য আব্দুস সালাম আজাদীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার,মঠবাড়িয়া সার্কেল পিরোজপুর জনাব মোহাম্মদ ইব্রাহিম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন "ছোট্ট মনুদের জন্য ভালবাসা"সংগঠনের উপদেষ্টা পরিষদের সদস্য জুলহাস শাহীন,আরিফুল ইসলাম সোহাগ,সংগঠনের আজীবন সদস্য জুলফিকার আমিন সোহেল। আরও ছিলেন মঠবাড়িয়া উপজেলা শাখার সভাপতি সাইফুল ইসলাম,পৌর শাখার সভাপতি রাজীব কুমার সাহা,ঢাকা মহানগর শাখার সাধারন সম্পাদক আরিফ হোসেন, উপজেলা শাখার সাধারন সম্পাদক বেল্লাল হোসাইন, পৌর শাখার সাধারন সম্পাদক বিশ্বজিৎ বিশ্বাস,সাংগঠনিক সম্পাদক সিফাত মৃধা, অনুপম হালদার,সহ-সভাপতি এইচ এম হাসান,উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক রিমা সারজা, উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক রাসেল রায়হান,ঢাকা মহানগর শাখার দপ্তর সম্পাদক বিল্লাহ হাসান ফরাজী,মহানগরী সদস্য মালিহা মীম।

সংগঠনের শুভাকাঙ্ক্ষী ফাহমীদা মুন্নী,শামীমা সুলতানা রোজি সহ সংগঠনের ঢাকা মহানগর শাখা,উপজেলা শাখা ও পৌর শাখার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য যে,অত্র সংগঠনটি দীর্ঘ দিন যাবৎ মঠবাড়িয়া উপজেলার অসহায় ও সুবিধাবঞ্চিত শিশুদের স্বার্থে জীবন মান উন্নয়নে কাজ করে আসছে।

এমএসি/আরএইচ