ভারত থেকে আসা প্রেমকান্তর বিরুদ্ধে থানায় জিডি 

শনিবার ৬ আগস্ট ২০২২ ১৩:১৮


জুলহাস আহমেদ, বরগুনা:
প্রেমের টানে ভারতের তামিলনাড়ু থেকে সেই যুবক প্রেমকান্তর বিরুদ্ধে থানায় জিডি হয়েছে। গতকাল শুক্রবার রাতে তালতলী থানায় জিডি করেন প্রেমকান্তর কথিত প্রেমিকার বাবা। বিষয়টি নিশ্চিত করেন তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সাখাওয়াত হোসেন তপু। 
তিনি বলেন, ভারতের তামিলনাড়ু থেকে আসা প্রেম কাদের বিরুদ্ধে একটি জিডি হয়েছে। শুক্রবার রাতে আন্তর কথিত প্রেমিকার বাবা থানায় সাধারণ ডায়েরি করেন। এখনোতো তদক ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। 
এ বিষয়ে প্রেমকান্তর কথিত প্রেমিকার বাবা বলেন, ভারতের নাগরিক প্রেমকান্ত সাথে আমার মেয়ের সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয় হয়। পরে কয়েকদিন আগে আমার মেয়েকে না জানিয়ে সে বাংলাদেশের চলে আসে, এসে আমার মেয়ের সঙ্গে দেখা করতে চাই। অনেক অনুরোধের পর আমার মেয়ে তার বান্ধবীদের সাথে নিয়ে বরিশালে ওই যুবকের সঙ্গে দেখা করে। এসময় আমার মেয়ের সঙ্গে জোর করে ছবি তুলে ভারতীয় নাগরিক। এসব ছবি এসব ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন গণমাধ্যমে প্রচার করে। এতে আমরা সামাজিকভাবে হেনস্থার শিকার হচ্ছি। ওই ভারতীয় নাগরিকের হেনস্থা থেকে বাঁচতে আমরা আইনের শরণাপন্ন হয়েছে।
প্রসঙ্গত, সামাজিক যোগাযোগ মাধ্যমে পরিচয়ের মাধ্যমে প্রেমকান্তর প্রেম হয় বরগুনার তালতলী উপজেলার এক কলেজছাত্রীর। তিন বছর প্রেমের সম্পর্কের পর সরাসরি দেখা করতে গত ২৪ জুলাই বাংলাদেশে আসে ভারতের তামিলনাড়ুর যুবক প্রেমকান্ত। এরপর প্রেমিকার নির্দেশনা অনুযায়ী বরিশালে আসেন তিনি। ভারতীয় ওই নাগরিকের দাবি- বরিশালে তার প্রেমিকার সঙ্গে দেখা হয়, একপর্যায়ে প্রেমিকার আরেক প্রেমিক দ্বারা মারধরের শিকার হন তিনি। পরে প্রেমিকার সঙ্গে শেষবারের মত দেখা করতে গতকাল (৫ আগস্ট) বরগুনার তালতলীতে আসেন ওই যুবক। সেখানেও প্রেমিকার দেখা না পেয়ে আক্ষেপ নিয়েই তালতলী ত্যাগ করেন তিনি।
 
 

এমএসি/আরএইচ