ব্লাড ক্যান্সারে আক্রান্ত মাহামুদ বাঁচতে চায়

মঙ্গলবার ৩০ আগস্ট ২০২২ ১০:৫৯


বদরগঞ্জ প্রতিনিধি,

রংপুর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী মাহামুদুরনবী মাহমুদ ব্লাড ক্যান্সারে আক্রান্ত।

মাহমুদুর চিকিৎসার জন্য অনেক টাকা প্রয়োজন। কিন্তু তার পরিবারের পক্ষে এত টাকা জোগাড় করা সম্ভব নয়। রংপুর জেলার বদরগঞ্জ পৌরসভার ৩নং ওয়ার্ডের সাহাপুরের ডাঙাপাড়ার বাসিন্দা মাহমুদ। পৌরশহরে ছোট্ট একটি ব্যবসা করেন তার বাবা সাইফুল ইসলাম। তার আয়েই পুরো সংসার চলে। বসতবাড়ি ছাড়া ব্যক্তিগত কোনো সম্পত্তি নেই।

মাহমুদ ভাইয়ার বড় বোন সেলিনা আক্তার বলেন, গত ২৫ জুন মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ২৯ জুন আমার ভাইয়ের শরীরে ব্লাড ক্যান্সার ধরা পড়ে। প্রথমে রংপুর মেডিকেল কলেজে চিকিৎসা করালেও পরে ঢাকায় নেওয়া হয়। সেখানে ডাক্তারদের সঙ্গে পরামর্শ করে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়। তার জন্য সব মিলিয়ে ২৫-৩০ লাখ টাকা দরকার।

তিনি বলেন, এত টাকা জোগাড় করা আমার পরিবারের পক্ষে অসম্ভব। সামর্থ্যবানরা যদি এগিয়ে আসতেন, তাহলে হয়তবা আমার ভাইকে চিকিৎসা করিয়ে সুস্থ করা যেত। তার উন্নত চিকিৎসার জন্য প্রয়োজন ২৫ থেকে ৩০ লাখ টাকা। যা তার পরিবারের পক্ষ থেকে বহন করা অসম্ভব। তাই সমাজের সামর্থ্যবান সকলের কাছে সহায়তা কামনা করেছে অসহায় পরিবারটি।

যোগাযোগ, 01717995280
সিটি ব্যাংক:
Bank: The City Bank Limited.
Account Name: SHARIAR HOSSAIN
Account Number: 2801669881001
Branch: Rangpur

ব্রাক ব্যাংক:
Bank: Brac Bank Limited.
Account Name: Shariar Hossain
Account Number: 1540102788284001
Branch Name: KARWAN BAZAR SMESC

এমএসি/আরএইচ