বরগুনায় শিশু বলাৎকারের অভিযোগে আটক ১

বৃহস্পতিবার ২০ জানুয়ারী ২০২২ ১২:০৭


বরগুনা প্রতিনিধি:
বরগুনায় স্কুলছাত্র বলাৎকারের অভিযোগে এক জনকে আটক করেছে পুলিশ। আটক হওয়া জাকির হোসেন (৩৫) বরগুনা সদর ইউনিয়নের কলাতলা গ্রামের মহবত আলীর ছেলে।

জানা যায়, গত কয়েকমাস যাবত প্রতিবেশী তৃতীয় শ্রেনীর এক স্কুলছাত্রকে পালাক্রমে বলাৎকার করে আসছে জাকির। এরপর গত সোমবার (১০ জানুয়ারী) ওই শিশুকে বাড়ির উঠান থেকে তুলে নিয়ে বলাৎকার করে জাকির। একথা যাতে কাউকে না বলে সেজন্য ওই শিশুকে ভয় দেখায়।

পরে ঘটনাটি স্থানীয় গণ্যমান্য সহ ইউপি সদস্যকে জানানো হলে ইউপি সদস্য সবুজ বিষয়টিকে ধামাচাপা দেয়ার চেষ্টা চালায়।ভুক্তভোগী ওমরের বাবাকে ডেকে ৪০০০ টাকা দিয়ে মীমাংসা করে দেয়ার কথা বলে। পরে ঘটনাটি আমার বাবা ধামাচাপা দেয়ার বিষয়টি বুঝতে পেরে শিশুর পরিবার থানায় জানালে পুলিশ গিয়ে অভিযুক্ত জাকিরকে আটক করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে এঘটনা স্বীকার করেছে জাকির।

শিশুর বাবা জানায়, আমার ছেলে গত কয়েকদিন ধরে ঘরে মনমরা হয়ে বসে থাকতো। বাড়ির বাইরে যেতে ভয় পেতো। তাকে কি হয়েছে জিজ্ঞাসা করলে এসব ঘটনা আমাদের খুলে বলে। আমরা এবিষয়ে মামলা করবো। জাকির এর আগেও এমন কয়েকটা ঘটিয়েছে। আমরা এর বিচার চাই।

এবিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কেএম তারিকুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে অভিযুক্তকে আটক করে নিয়ে আসে। এবিষয়ে ধর্ষণ মামলা রুজু হয়েছে আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে।

এমএসি/আরএইচ