প্রেম গুঞ্জনে ইমরান-প্রভা

বৃহস্পতিবার ৬ জানুয়ারী ২০২২ ১৪:৪৩


বিনোদন ডেস্ক:
শোবিজ অঙ্গনে নতুন গুঞ্জন— অভিনেত্রী সাদিয়া জাহান প্রভার সঙ্গে চুটিয়ে প্রেম করছেন হালের জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরান মাহমুদুল।
যদিও এখন পর্যন্ত বিষয়টি স্রেফ গুঞ্জন বলেই উড়িয়ে দিয়েছেন এ দুই তারকা। কিন্তু তাতে গুঞ্জন থেমে যায়নি। বা থামার কোনো জো নেই। তারা দুজনেই গুঞ্জনকে বরং উস্কে দিচ্ছে।

সোশ্যাল মিডিয়া ইনস্টাগ্রামে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কয়েকটি ছবি ও কথোপকথন গুঞ্জনের পালে আরও হাওয়া বইয়ে দিয়েছে।
যদিও এমন সব পোস্ট নিয়ে অভিনেত্রী প্রভা বলছেন তাদের মধ্যে শুধুই বন্ধুত্ব। নতুন বছরের প্রথম দিন থেকেই ইনস্টাগ্রামে ইমরানের সঙ্গে একাধিক ছবি আপলোড করেছেন প্রভা।

একটি পোস্টে প্রভা লিখেছিলেন— অ্যাজ লং অ্যাজ ইউ কিপ ফেইথ ইনশাআল্লাহ, নো ইভিল ক্যান চাট ইউর হার্ট অ্যান্ড নো সরো ক্যান রিউন ইয়োর ডে। মে ইয়োর লাইফ বি ফিল্ড উইথ জয় অ্যান্ড হ্যাপিনেস। মাহমুদুল হক ইমরান, থ্যাংকস ফর দ্য ক্লিক।

মন্তব্যের ঘরে ইমরান লিখেছেন— লুকিং মাশাআল্লাহ। মাই বিউটিফুল অ্যাঞ্জেল। তার নিচেই প্রভা লিখেছেন, থ্যাংক ইউ বাচ্চা।
এমন সব রোমান্টিকতা ছড়ানো পোস্টই তারা করছেন দু’জন দু’জনকে নিয়ে।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে ইমরান শেয়ার করেছেন প্রভার সঙ্গে একটি ছবি। ক্যাপশনে লিখেছেন— মাই ফ্রাইডে হ্যাপিনেস। ইমরানের স্টোরি পাল্টা শেয়ার করেছেন প্রভা।তিনি লিখেছেন— ওকে। কিন্তু তুমি এত কিউট কেন? সেটি বলো।

এভাবেই বেশ কিছু ছবিতে প্রভাকে ‘অ্যাঞ্জেল’ ‘প্রভামণি’, ‘আমার গর্জিয়াস’ বলে সম্বোধন করেছেন ইমরান। এসব দেখেই নেট দুনিয়ায় মানুষের প্রশ্ন— তা হলে কি গায়কের প্রেমে মজেছেন অভিনেত্রী ?

এমএসি/আরএইচ