পুতুলের খেলা নয়, বাস্তবেই আজ পরীর বিয়ে

শনিবার ২২ জানুয়ারী ২০২২ ১৩:১৯


বিনোদন ডেস্ক:
ঢাকাইয়া সিনেমার এ সময়ে আলোচিত নায়িকা পরীমণি সব সময় নতুন খবর দিয়ে গণমাধ্যম ও সামাজিক যোগাযোগ মাধ্যমে সরব। গেলো বছর তাকে নিয়ে ক্লাব, পুলিশ ও আদালত সরব ছিল।

এ বছরের প্রথম দিকে (১০ জানুয়ারি) মা হওয়ার বিষয়টি প্রকাশ হওয়ার পর পরীর বিয়ের খবরটি প্রকাশিত হয়।

গিয়াসউদ্দীন সেলিমের ‘গুণীন’ সিনেমার সেটে প্রেমে পড়েন ঢাকায় সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমণি ও অভিনেতা শরিফুল রাজ। তারপর ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।

সেই পরীমণি ও রাজ ফের বিয়ে করছেন। এবার আর গোপনে নয়। প্রকাশ্যে পরিবারের উপস্থিতিতে আনু্ষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা।

শুক্রবার রাতে বেশ ঘটা করেই হলুদ সন্ধ্যার আয়োজন করে তাদের পরিবার। হলুদ সন্ধ্যার কিছু ছবি পরী তার ফেসবুকে পোস্ট করেছেন।

জানা গেছে, এবার রাজ-পরীর পরিবারের ইচ্ছায় ঘরোয়া আয়োজনে অনুষ্ঠিত হয়েছে হলুদ ছোঁয়া! শনিবার হবে বিয়ের আয়োজন!

গায়ে হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন চয়নিকা চৌধুরী, গিয়াস উদ্দিন সেলিম ও রেদোয়ান রনিসহ বেশ কয়েকজন নির্মাতা।

পরীমণি জানান, সেদিন আমাদের বিয়েটা হয়েছিল গোপনে। আমার আর রাজের পরিবারের সদস্যদের অনেকেই তো জানতেনই না। বলতে গেলে অনেকটা পুতুলের বিয়ের মতো। কোনও ধরনের আনুষ্ঠানিকতা ছিলো না। তাই এবার দুই পরিবারের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে হচ্ছে আমাদের বিয়ের আয়োজন।
এদিকে জানা গেছে, অনেকটা ঘরোয়া আয়োজনে হওয়ায় দুইপরিবারের খুব বেশি অতিথি থাকছেন না বিয়েতে। সব মিলিয়ে ২০-থেকে ২৫ জনের মতো অতিথি থাকছেন।

এর আগে পরী বলেন, গিয়াসউদ্দীন সেলিমের ছবি ‘গুণীন’–এর সেটে তারা প্রেমে পড়েন। তারপর কাউকে না জানিয়ে গোপনে বিয়ে করেন তারা।

পরীমণি জানান, ‘কারাগার থেকে মুক্তি পাওয়ার পর আমি মানসিকভাবে অনেকটাই ভেঙে পড়ি।তখন রাজ আমাকে মানসিক সাপোর্ট দিয়েছে। সার্বক্ষণিক আমার পাশে ছিল। সেই সময়ই আমাদের মধ্যে ভালো সম্পর্ক তৈরি হয়।তারপর ‘গুণীন’ সিনেমার সেটে আমাদের সম্পর্ক আরও গভীর হতে থাকে। যা দ্রুত ভালোবাসায় রূপ নেয়। এরপরই আমরা বিয়ের সিদ্ধান্ত নিই।’

 

এমএসি/আরএইচ