পরিবার পরিকল্পনা অধিদপ্তরের মিডিয়া অ্যাওয়ার্ড পেলো তানভীর

বৃহস্পতিবার ২১ জুলাই ২০২২ ১৯:৩৯


নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি।
বৃহস্পতিবার (২১ জুলাই) দুপুরে  পরিবার পরিকল্পনা অধিদপ্তরের সভাকক্ষে আইইএম ইউনিট আয়োজিত এক অনুষ্ঠানে পুরস্কারপ্রাপ্তদের হাতে ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়া হয়। বিভিন্ন গণমাধ্যমে কর্মরত সর্বমোট ৭ জন সংবাদকর্মীকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে।অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক ভার্চুয়ালি অংশ নেন।
বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে ‘পরিবার পরিকল্পনা মিডিয়া অ্যাওয়ার্ড-২০২২’ এর প্রিন্ট/অনলাইন মিডিয়া (বাংলা) ক্যাটাগরিতে তাকে এই পুরস্কার দেওয়া হয়েছে। 
গত ১৫ জুন ঢাকা পোস্টে প্রকাশিত- দুই সন্তানেই ‘ফুলস্টপ’ দিচ্ছেন ৭৯ শতাংশ মা 
অনলাইন নিউজপোর্টাল ঢাকা পোস্টের নিজস্ব প্রতিবেদক শীর্ষক প্রতিবেদনের জন্য তানভীরুল ইসলামকে এই অ্যাওয়ার্ড দেওয়া হয়েছে। 
তানভীরুল ইসলাম ১৯৯৩ সালের ২১ অক্টোবর ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার ধুরুয়া গ্রামে জন্মগ্রহণ করেন।
কিশোরগঞ্জের ঐতিহ্যবাহী সরকারি গুরুদয়াল কলেজ থেকে অর্থনীতিতে স্নাতক ও স্নাতকোত্তর ডিগ্রি অর্জন করেন তিনি। কর্মজীবনে ঢাকা পোস্ট ছাড়াও তিনি একুশে টেলিভিশনসহ বিভিন্ন গণমাধ্যমে কাজ করেছেন। পারিবারিক জীবনে বাবা-মা, স্ত্রী ও তিন ভাই রয়েছে তার। বাবা শিক্ষকতার পেশায় নিয়োজিত আছেন। 
অন্যান্য পুরস্কারপ্রাপ্তরা হলেন- দৈনিক আমার সংবাদের মাহমুদুল হাসান, বাংলাদেশ টেলিভিশনের দিনার সুলতানা, সময় টেলিভিশনের মীর নাসিরউদ্দিন উজ্জ্বল, এটিএন বাংলার মো. শারফুল আলম, দ্য ডেইলি সানের নীলফামারী প্রতিনিধি রাজিব হোসেন রাজু ও দৈনিক সাতমাথা পত্রিকার বার্তা সম্পাদক এফ শাহজাহান।
 

এমএসি/আরএইচ