ধামরাইয়ে বিদ্যুতের তারে জড়িয়ে হোটেল কর্মচারীর মৃত্যু

শনিবার ১৮ জুন ২০২২ ১৭:২২


ধামরাই (ঢাকা) প্রতিনিধি ::
ঢাকার ধামরাইয়ে ইসমাইল হোটেল এন্ড রেস্টুরেন্টে গ্যাস সিলিন্ডার থেকে লাগা আগুন নেভাতে গিয়ে বিদ্যুতের তারে জড়িয়ে মোঃ ইয়ার হোসেন (৪০) নামে এক হোটেল কর্মচারীর মৃত্যু হয়েছে।

শনিবার (১৮ জুন) সকাল ১০টার দিকে উপজেলার কুশুরা ইউনিয়নের নবগ্রাম বাজার (কাওয়ালিপাড়া) ইসমাইল হোটেল এন্ড রেস্টুরেন্টে এ ঘটনা ঘটে।

নিহত ইয়ার হোসেন উপজেলার কুশুরা ইউনিয়নের নবগ্রামের মৃত চাঁন মিয়ার ছেলে। সে ইসমাইলের হোটেল এন্ড রেস্টুরেন্টে চাকরি করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ইয়ার হোসেন হোটেল খোলে গ্যাসের চুলা ধরিয়ে কাজ করতে ছিলেন। এমন সময় গ্যাস সিলিন্ডার থেকে গ্যাস বের হয়ে আগুন লেগে বিদ্যুতের তার ছিড়ে মাটিতে পড়ে যায়। তখন ইয়ার হোসেন সেই আগুন নিভাতে গেলে বিদ্যুৎতের তারে জড়িয়ে ঘটনাস্থলে তিনি মারা যান। পরে হোটেলের অন্যান্য কর্মচারীরা দৌড়িয়ে গিয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে আগুন নিভাতে থাকেন। পরে কাওয়ালিপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশকে খবর দেয়া হলে পুলিশ গিয়ে ওই যুবকের মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এবিষয়ে কুশুরা বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম মোঃ বেলাল হোসেন বলেন, আগুন লেগে বিদ্যুৎতের তার ছিড়ে ইয়ার হোসেন নামে একজন মারা গেছে। ঘটনাস্থলে গিয়ে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

কাওয়ারীপাড়া বাজার পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোঃ নজরুল ইসলাম বলেন, সকালের দিকে ইসমাইলের হোটেলে গ্যাসের চুলার আগুন নেভাতে গিয়ে বিদ্যুৎতের তারে জড়িয়ে ইয়ার হোসেন নামে এক লোক মারা যায়।

খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়না তদন্তের জন্য ঢাকা হোসেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এমএসি/আরএইচ