দেখে নিন আজকের রাশিফল

শুক্রবার ১৮ নভেম্বর ২০২২ ২০:৪৮


বৈদিক জ্যোতিষে ১২টি রাশি - মেষ, বৃষভ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন - এর ভবিষ্যদ্বাণী করা হয়। একইরকম ভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়ে থাকে। প্রতিটি রাশির নিজস্ব স্বভাব এবং গুন-ধর্ম থাকে,তাই প্রতিদিন গ্রহের স্থিতির অনুসারে তাদের সাথে যুক্ত জাতকের জীবনে ঘটিত স্থিতি ভিন্ন-ভিন্ন হয়। এই কারণের জন্যই প্রত্যেক রাশির রাশিফল আলাদা-আলাদা হয়। জ্যোতিষীরা সারাবছরের সমস্ত গ্রহদের পরিবর্তন,গোচর এবং অন্য ব্রহ্মান্ডীয় গণনার মাধ্যমে বর্ষের বিভিন্ন দৃষ্টিকোণ যেমন - স্বাস্থ্য, বৈবাহিক জীবন ও প্রেম, ধন-ধান্য ও সমৃদ্ধি তথা চাকুরী-পেশা এর মতো সমস্ত বিষয়ে পূর্ণ বিবেচনা করেছেন। আজকে দৈনিক পর্যবেক্ষণে পাঠানো প্রখ্যাত জ্যোতিষি দৃষ্টি আচার্য্য বলেছেন, যারা প্রেমের সঙ্গী খুঁজছিলেন তারা সাফল্য পেতে চলেছেন। আপনার প্রেমিক সঙ্গীর জেদের কারণে আপনি ভ্রমণে যেতে পারেন। বিবাহিত জীবনে আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। অবিবাহিতদের বিয়ের জন্য অপেক্ষা করতে হবে।

মেষ রাশিঃ আশাবাদী হোন এবং উজ্জ্বল দিকটি দেখুন। আপনার বিশ্বাস এবং আশা আপনার ইচ্ছা এবং অশার জন্য নতুন দরজা খুলে দেবে। কিছু গুরুত্বপূর্ণ পরিকল্পনা বাস্তবায়িত হবে এবং নতুন অর্থনৈতিক লাভ বয়ে আনবে। পরিবারে আধিপত্য বজায় রাখার অভ্যাস ত্যাগ করার সময় এসেছে। জীবনের উত্থান-পতনে তাদের কাঁধে কাঁধ মিলিয়ে সমর্থন করুন। আপনার পরিবর্তিত আচরণ তাদের জন্য সুখের উৎস হিসাবে প্রমাণিত হবে। বাহ্যিক জিনিসগুলির আপনার জন্য কোনও বিশেষ অর্থ অবশিষ্ট নেই,কারণ আপনি সর্বদা প্রেমের আনন্দে নিজেকে অনুভব করেন। সৃজনশীল কাজে নিযুক্ত ব্যক্তিদের জন্য এটি একটি সফল দিন,তারা সেই খ্যাতি এবং স্বীকৃতি পাবেন যা তারা দীর্ঘদিন ধরে খুঁজছিলেন। কোথাও বাইরে যাওয়ার পরিকল্পনা থাকলে শেষ মুহূর্তে তা পিছিয়ে দেওয়া যেতে পারে। আপনার অহংকার সঙ্গীর বিরক্তির কারণ হতে পারে। জীবনে নতুন প্রেমের সম্পর্ক ও রোমান্স আসবে, জীবনে নতুন চিন্তা আসবে, সম্পর্কের মাধুর্য আসবে, করা প্রতিশ্রুতি পূরণের চেষ্টা করবে। দিনটা বৃথা যেতে দিও না। সামাজিক যোগাযোগ মাধ্যমে যুক্ত থাকবে।  

বৃষ রাশিঃ আজ আপনার প্রিয় দিন হবে। আপনার পারিবারিক জীবনে উৎসবের পরিবেশ থাকবে। আজকের দিনটি এই রাশির কবিদের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে, আপনি আপনার প্রতিভার জন্য পুরস্কারও পাবেন আপনি আপনার স্ত্রীর সাথে আপনার মনের কথা বলবেন। আপনি তাদের কোথাও বেড়াতে নিয়ে যেতে পারেন। এই রাশির ব্যবসায়ীদের জন্য আজকের দিনটি লাভজনক হবে,আপনার কোম্পানি জাতীয় পর্যায়ে আমদানি-রফতানিতে লাভ করবে। ছোট বাচ্চাদের কলম উপহার দিন,আপনার দিনটি শুভ হবে।
যারা প্রেমের সঙ্গী খুঁজছিলেন তারা সাফল্য পেতে চলেছেন।আপনার প্রেমিক সঙ্গীর জেদের কারণে আপনি ভ্রমণে যেতে পারেন। বিবাহিত জীবনে আপনি আপনার সঙ্গীর পূর্ণ সমর্থন পাবেন। অবিবাহিতদের বিয়ের জন্য অপেক্ষা করতে হবে।

মিথুন রাশিঃ আজ এমন তথ্য প্রকাশ করবেন না যা ব্যক্তিগত এবং গোপনীয়। আজ আপনার অনুকূল পরিস্থিতি থাকবে এবং আপনি সব দিক থেকে সুবিধা পাবেন। আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। বাবা-মায়ের সঙ্গে কোনো ধর্মীয় স্থানে দর্শনের জন্য যেতে পারেন। আপনার প্রচেষ্টা সফল হবে। বিতর্ক এড়াতে চেষ্টা করুন। অর্থ আসার সম্ভাবনা থাকবে। স্বাস্থ্য সুখ ভালো হবে। সরকারি অফিসে ছুটতে হতে পারে। ভাই বোনের জীবনে সুখ আসতে পারে। সুখ নিঃসঙ্গ মানুষের জীবনেও কড়া নাড়বে। জীবনে প্রেম বা সঙ্গী আসতে পারে। অফিসের সহকর্মীকে প্রস্তাব দিতে পারেন। নতুন সম্পর্ক তৈরি হবে। 

কর্কট রাশিঃ গাড়ি চালানোর সময় সাবধানতা অবলম্বন করুন,বিশেষ করে যদি আপনি রাতে ভ্রমণ করেন। দিন যত যাবে আর্থিক উন্নতি হবে। আপনার জীবনে একটি সঙ্গীত তৈরি করুন,উৎসর্গের মূল্য বুঝুন এবং আপনার হৃদয়ে ভালবাসা এবং কৃতজ্ঞতার ফুল ফুটতে দিন। আপনি অনুভব করবেন যে আপনার জীবন আরও অর্থবহ হয়ে উঠছে। এটা সম্ভব যে এটি আপনার রোমান্টিক জীবনের সবচেয়ে কঠিন পর্যায় হবে,যা আপনার হৃদয়কে সম্পূর্ণভাবে ভেঙে দিতে পারে। আজ আপনাকে অফিসে এমন কিছু কাজ করতে হতে পারে,যা আপনি অনেক দিন ধরে এড়াতে চাইছিলেন। টানাপোড়েনে ভরা একটি দিন,যখন কাছের মানুষদের সাথে অনেক পার্থক্য ফুটে উঠতে পারে। বিবাহিত জীবন কখনও কখনও অনেক প্রত্যাশা চাপিয়ে দেয়। আপনি যদি এই প্রত্যাশাগুলি পূরণ না করেন তবে আপনাকে পরিণতির মুখোমুখি হওয়ার জন্য প্রস্তুত থাকতে হবে। তার প্রেমের সঙ্গীর সাথে তার হৃদয় ভাগ করে নিতে চলেছে। জীবনসঙ্গীর ভবিষ্যৎ নিয়ে উদ্বেগ থাকতে পারে। গার্লফ্রেন্ডের সাথে খারাপ ব্যবহারে সম্পর্ক ভেঙ্গে যেতে পারে। সত্য ও সততা পারস্পরিক সম্পর্ককে মজবুত করবে।

সিংহ রাশিঃ আজকের দিনটি আপনার ভালো যাবে। আদালতের মামলায় সাফল্য পেতে পারেন। জীবনসঙ্গীর সাথে কিছু মতবিরোধ হতে পারে,তবে সন্ধ্যার মধ্যে সবকিছু ঠিক হয়ে যাবে। অন্যের মতামত নিয়ে যে কোনো কাজ শুরু করুন, সফলতা পেতে পারেন। অফিসে বস আপনার কাজে খুব খুশি হবেন। নতুন কোনো সিদ্ধান্ত নেওয়া থেকে বিরত থাকুন। সময়মতো কাজ সেরে ফেলার চেষ্টা করুন। মন্দিরে কলা ফল দান করুন,সব ভালো থাকবে। প্রেমের সঙ্গীকে প্রস্তাব দিতে পারেন। কারো কারো বিবাহ বহির্ভূত সম্পর্ক থাকতে পারে। কর্মক্ষেত্রে কেউ প্রেমে পড়তে পারেন। সেজে পরে বের হবে। মানুষ আকৃষ্ট হবে।

কন্যা রাশিঃ আজ আপনি একই সাথে অনেক ক্ষেত্রে সক্রিয় হবেন। কোর্ট অফিস সংক্রান্ত বিষয়গুলো সমাধান করতে সময় লাগতে পারে। ফান্ড ব্লকের কারণে আপনাকে আর্থিক সমস্যার সম্মুখীন হতে হতে পারে। প্রেমের সম্পর্কে জড়ানোর জন্য এই সময়টা ভালো নয়। রাজনীতিতে উচ্চ নেতার আশীর্বাদ পাবেন। দাম্পত্য জীবন সুখে ভরপুর হবে। নতুন প্রযুক্তি গ্রহণ করলে আপনার কাজ বাড়বে। আপনি আপনার বন্ধুদের সাথে কিছু শেয়ার করতে পারেন আজ আপনার সঙ্গী আপনার সাথে কথা বলা থেকে বিরত থাকবে। বান্ধবীর বাসায় গিয়ে দেখা করতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে মানসম্মত সময় কাটাতে যাচ্ছেন। প্রেম জীবনে ছোট ছোট বিষয় উপেক্ষা করা ভাল হবে।

তুলা রাশিঃ আপনি শিশুদের সাথে শান্তি পাবেন। শিশুদের এই ক্ষমতা স্বাভাবিক এবং শুধুমাত্র আপনার পরিবারের শিশুদের মধ্যে নয়, প্রতিটি শিশুর মধ্যে এই গুণ রয়েছে। তারা আপনাকে শান্তি এবং স্বস্তি দিতে পারে। কমিশন,লভ্যাংশ বা রয়্যালটির মাধ্যমে আপনি লাভ পাবেন। বন্ধুদের সঙ্গ স্বস্তি দেবে। আজ, আপনার প্রিয়জনের অযৌক্তিক দাবি পূরণ করা এড়িয়ে চলুন। আজ আপনি সকলের মনোযোগের কেন্দ্রবিন্দু হবেন এবং সাফল্য আপনার নাগালের মধ্যেই থাকবে। আপনার সমস্যাগুলি দ্রুত মোকাবেলা করার ক্ষমতা আপনাকে বিশেষ স্বীকৃতি দেবে। মনে হচ্ছে আজ আপনার স্ত্রীর মেজাজ কিছুটা খারাপ কোনো কারণে প্রেমিকা রাগ করতে পারেন। আপনার অসাবধানতা তার মনে টক সৃষ্টি করতে পারে। সম্পর্কের শান্তির জন্য উত্তেজনা তৈরি করুন। প্রেমিকের সঙ্গে পার্টিতে যেতে পারেন। বিদেশে সম্পর্ক স্থির হতে পারে।

বৃশ্চিক রাশিঃ আজ আপনার আত্মবিশ্বাস বাড়বে। আজ বাড়ি থেকে বের হওয়ার আগে বাবা মায়ের আশীর্বাদ নিয়ে বেরিয়ে পড়ুন। আপনি আপনার জীবনসঙ্গীকে কিছু সুন্দর উপহার দিতে পারেন,আপনার সম্পর্ক আরও মজবুত হবে। আপনার আটকে থাকা কাজ শেষ হবে। আপনি সহজেই আপনার মুখোমুখি সমস্যার সমাধান করতে পারেন। এই রাশির জাতকরা আজ তাদের সন্তানদের কাছ থেকে কিছু সুখবর পেতে পারেন । আপনি আপনার বন্ধুদের বাড়িতে দেখা করতে যেতে পারেন। গায়ত্রী মন্ত্র পাঠ করুন,দিনটি ভালো যাবে। প্রেম জীবনে হতাশা আসতে পারে। দাম্পত্য জীবনে পারস্পরিক উত্তেজনা থাকবে। আপনি আপনার গার্লফ্রেন্ডকে ডেটে নিয়ে যেতে পারেন। আপনার আচরণে আপনার প্রেমিকা বিরক্ত হতে পারে।

ধনু রাশিঃ আজ বিকেলের পরে আপনি হঠাৎ করে কিছু ভাল খবর পেতে পারেন। আর্থিক দিক থেকে দিনটি সমৃদ্ধ আজ করা কাজের সুফল পাবেন। আপনাকে শহরের বাইরে যেতে হতে পারে। ঝুঁকি এবং জামিনের কাজ এড়িয়ে চলুন। অপরিচিত কাউকে অন্ধভাবে বিশ্বাস করবেন না। পিতামাতার সাথে আপনার সম্পর্ক মধুর হবে। ব্যবসায় একটি বড় অফার পাওয়া আর্থিক সুবিধা নিয়ে আসতে পারে। জোর করলে কারও সঙ্গে বিবাদের সম্ভাবনা রয়েছে। ভ্রমণ উপকারী হবে। জীবনসঙ্গীরও সুফল পাওয়ার আশা রয়েছে। আপনার ভালোবাসার সঙ্গীকে ভালোবেসে রাখুন। প্রেম জীবনে কিছুটা অস্থিরতা থাকবে। আপনাকে মানসিকভাবে শক্ত থাকতে হবে।

মকর রাশিঃ আপনার স্বাস্থ্য এবং শক্তির স্তরে আপনি যে উন্নতি - করেছেন তা দীর্ঘ ভ্রমণের ক্ষেত্রে খুব উপকারী হবে। ব্যস্ত রুটিন সত্ত্বেও, আপনি ক্লান্তির খপ্পরে আটকা পড়া এড়াতে পারবেন। আপনার বিনিয়োগ এবং ভবিষ্যৎ পরিকল্পনা গোপন রাখুন। ঘরোয়া কাজ ক্লান্তিকর হবে এবং তাই মানসিক চাপের কারণও হতে পারে। আজ আপনার সুন্দর কাজগুলি দেখানোর জন্য আপনার ভালবাসা সম্পূর্ণরূপে প্রস্ফুটিত হবে। কর্মক্ষেত্রে কোনো বিশেষ ব্যক্তির সঙ্গে দেখা হতে পারে। রাস্তায় অনিয়ন্ত্রিতভাবে গাড়ি চালাবেন না এবং অপ্রয়োজনীয় ঝুঁকি নেওয়া এড়িয়ে চলুন। আপনি আজ আপনার জীবনসঙ্গীর সাথে আপনার জীবনের কয়েকটি স্মরণীয় সন্ধ্যার একটি কাটাতে পারেন। প্রেমের সঙ্গীকে সন্দেহ করা সম্পর্ককে খারাপ করতে পারে। জীবনসঙ্গী নির্বাচন করার সময় আপনার হৃদয়ের কথা শুনুন। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। প্রেমিকার পিছনে টাকা খরচ হবে।

কুম্ভ রাশিঃ আজ আপনি আপনার জীবনসঙ্গীর কাছ থেকে ইতিবাচক সংকেত পাবেন। আপনার বিবাহিত জীবনে সুখ থাকবে। জীবনসঙ্গীর সঙ্গে ভালো মুহূর্ত কাটবে। আপনার কাঁধে নতুন দায়িত্ব আসতে পারে, যা ভবিষ্যতে আপনার সম্মানে কার্যকর প্রমাণিত হবে। আপনি নিজেকে আরও উদ্যমী অনুভব করবেন। আজ মানুষ আপনার সহজ আচরণে খুশি হবে। কাছের মানুষের সাথে সম্পর্কের উন্নতি হতে পারে। মন্দিরে কিছু সময় কাটান, আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক মজবুত হবে।আজ কথোপকথনের মাধ্যমে আপনার সম্পর্কের সমস্যাগুলি সমাধান করুন। আবেগী না হয়ে বাস্তবিকভাবে চিন্তা করুন,পথ পাওয়া যাবে। বন্ধুদের সাথে আপনার মনের কথা বলুন । সঙ্গী মাঠে প্রশংসিত হবেন এবং তিনি নতুন উচ্চতায় এগিয়ে যাবেন।

মীন রাশিঃ আজ আপনার বিবাহিত জীবনে কিছুটা উত্তেজনা হতে পারে। আপনি শারীরিক ও মানসিকভাবে সুখী হবেন। আপনার নাম ও যশ বাড়বে। আপনার পারিবারিক জীবন শান্তিপূর্ণ এবং সুখী হবে। আপনার নতুন অধিগ্রহণ থাকতে পারে। লোভ বা লোভের ফাঁদে না পড়ার পরামর্শ দেন গণেশ। কোনো বড় পদক্ষেপ নেওয়ার আগে ভাবতে হবে। কোন তাড়াহুড়ো নেই ক্ষতিও হতে পারে। নতুন কিছু শিখতে পারবেন। পিতামাতার স্বাস্থ্য নিয়ে কিছুটা উদ্বেগ থাকবে। বিবাহিত জীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে হবে আজ আমরা প্রেমের জীবনকে সম্পূর্ণরূপে উপভোগ করতে যাচ্ছি। গার্লফ্রেন্ডের সাথে রোমাঞ্চিত হবেন। প্রিয়জনের সাথে মজা করার সুযোগ পাবেন।

সবকিছুর পর বলা যায় রাশিফলে নয়,পরিশ্রম ও কর্ম ছাড়া সফলতার আশা করা বোকামি।যারা অল্প পরিশ্রমেই বড় কিছু পেতে চায় তারা তা পূর্ণাঙ্গরূপে পায়না। আমাদের জীবন পরিচালনার জন্য কিছু নির্দিষ্ট নিয়ম-নীতি রয়েছে। সেই নিয়মের বাইরে আমরা যেতে পারি না। প্রতিটি কাজেরও প্রতিফল কাছে। কোনো কাজই বৃথা যায় না। ভালো কাজের যেমন পুরস্কার আছে,তেমনি মন্দ কাজের শাস্তিও অনিবার্য। এর ব্যতিক্রম হওয়ার কোনো সুযোগ নেই। প্রতিদানের ক্ষেত্রে মহান সৃষ্টিকর্তার বিচার অত্যন্ত ন্যায়সংগত। তিনি কারো ওপর জুলুম করেন না। কারো প্রতিদানে কমবেশিও করেন না।

এমএসি/আরএইচ

সর্বশেষ

চট্টগ্রামে যাত্রা শুরু হল লায়ন্স আই ইনস্টিটিউটের

চট্টগ্রামে যাত্রা শুরু হল লায়ন্স আই ইনস্টিটিউটের

বাউফলে সাংবাদিককে প্রাণনাশের হুমকি; অডিও ভাইরাল

বাউফলে সাংবাদিককে প্রাণনাশের হুমকি; অডিও ভাইরাল

চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী

চুনারুঘাটে ৪ কোটি ৩২ লক্ষ টাকা ব্যয়ে ২ টি ব্রিজের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন বিমান প্রতিমন্ত্রী

জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

জেসিআই ঢাকা ইয়াংয়ের নতুন কার্যনির্বাহী কমিটি ঘোষণা

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের গাড়িচালককে গুলি

ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যানের গাড়িচালককে গুলি

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা আজ

চট্টগ্রামে প্রধানমন্ত্রীর জনসভা আজ

কেরাণীগঞ্জে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

কেরাণীগঞ্জে বাকপ্রতিবন্ধীকে ধর্ষণের পর পুড়িয়ে হত্যা মামলার আসামি গ্রেফতার

নোয়াখালীতে ১হাজার ইয়াবা সহ গ্রেফতার ৩

নোয়াখালীতে ১হাজার ইয়াবা সহ গ্রেফতার ৩

সেনবাগ উপজেলা আ.লীগের সভাপতি মোরশেদ, সাধারণ সম্পাদক মানিক

সেনবাগ উপজেলা আ.লীগের সভাপতি মোরশেদ, সাধারণ সম্পাদক মানিক

বড়লেখায় শ্রমিক পরিবারের অসুস্থ রোগীকে নিসচার আর্থিক অনুদান প্রদান

বড়লেখায় শ্রমিক পরিবারের অসুস্থ রোগীকে নিসচার আর্থিক অনুদান প্রদান