দুমকিতে বিএনপির দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

বৃহস্পতিবার ২২ সেপ্টেম্বর ২০২২ ২১:২৬


দুমকি(পটুয়াখালী) প্রতিনিধিঃ পটুয়াখালী দুমকিতে বাংলাদেশে জাতীয়তাবাদী দল বিএনপির দুমকি উপজেলার দীর্ঘ ২০ বছর পরে দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২২সেপ্টেম্বর) সকাল ১০টায় গ্রামীন ব্যাংক সড়কে বিএনপির অস্থায়ী কার্যলয়ে দুমকি উপজেলা বিএনপির আহবায়ক মো.খলিলুর রহমান এর সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম আহবায়ক মো. সাইফুল আলম মৃধার সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আকন কুদ্দুসুর রহমান সহ -সাংগঠনিক সম্পাদক জাতীয় নির্বাহী কমিটি, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বরিশাল বিভাগ, সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, আলহাজ্ব আব্দুর রশিদ চুন্নু মিয়া, আহবায়ক পটুয়াখালী জেলা বিএনপি, প্রধান বক্তা হিসেবে, স্নেহাংশু সরকার কুট্টি সদস্য সচিব পটুয়াখালী জেলা বিএনপি, 
উক্ত সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দেলোয়ার হোসেন খান নান্নু, টিম প্রধান দুমকি উপজেলা, খন্দকার ইমাম হোসেন নাসির,মোঃ মতিউর রহমান মতি, টিম সদস্য দুমকি উপজেলা বিএনপি ও সদস্য পটুয়াখালী জেলা বিএনপি।
এছাড়াও পটুয়াখালী জেলা ও দুমকি উপজেলা বিএনপির বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন 
এরপর দ্বিতীয় পর্বে কাউন্সিল অধিবেশনে সর্বসম্মতিতে মোঃ খলিলুর রহমানকে সভাপতি ও সাইফুল আলম মৃধাকে সাধারণ সম্পাদক করে আংশিক কমিটির অনুমোদন দেয়া হয় এবং আগামী এক সপ্তাহের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়।

এমএসি/আরএইচ