ডোমারে মসজিদ-উদ তাকওয়া সৌসাইটি ধানমন্ডি' উদ্দ্যেগে শীতবস্ত্র বিতরণ

সোমবার ২৪ জানুয়ারী ২০২২ ১৫:৫৯


মোসাদ্দেকুর রহমান সাজু, ডোমার:
নীলফামারীর ডোমারে মসজিদ -উদ তাকওয়া সৌসাইটি ধানমন্ডি, ঢাকা এর সহযোগিতায় অসহায় দরিদ্র এবং দুঃস্থ শীতার্তদের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা- শাহিনা শবনম।


সোমবার (২৪শে জানুয়ারি) দুপুরে ডোমার মহিলা ডিগ্রি কলেজের একাডেমিক ভবন মাঠে উপজেলার বিভিন্ন এলাকার ২ শত জন পুরুষ এবং মহিলা শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।


এসময় দৈনিক আনন্দবাজার পত্রিকার সম্পাদক মুফডি আহমেদ, ডোমার মহিলা ডিগ্রি কলেজের অধ্যক্ষ শাহিনুল ইসলাম বাবু, সহকারী অধ্যাপক আবু ফাত্তাহ কামাল পাখি, মহিউদ্দিন আহমেদ, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন, উপজেলা একাডেমিক সুপারভাইজার সাফিউল ইসলাম, দৈনিক আমাদের প্রতিদিন, দৈনিক ঊষার বাণী, দৈনিক এই বাংলার খবর, দৈনিক পর্যবেক্ষন পত্রিকার উপজেলা প্রতিনিধি ও ডোমার প্রেসক্লাবের সহ-সাধারণ সম্পাদক মোসাদ্দেকুর রহমান সাজু প্রমুখ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য যে, মসজিদ -উদ তাকওয়া সৌসাইটি ধানমন্ডি, ঢাকার সহযোগিতায় নীলফামারী ও পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় ডোমার উপজেলার বিভিন্ন এলাকার ২শত জন অসহায় দরিদ্র, এবং দুঃস্থ্য শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়েছে।

এমএসি/আরএইচ