আ.লীগ নেতার বিরুদ্ধে মিথ্যা অপপ্রচার করায় প্রতিবাদ সমাবেশ

সোমবার ৯ মে ২০২২ ১৮:৩০


কালিহাতী প্রতিনিধি ::
টাঙ্গাইলের কালিহাতীতে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শাজাহান এর বিরুদ্ধে রাজনৈতিক ভাবে হেয়প্রতিপন্ন করা লক্ষ্যে প্রধানমন্ত্রীকে কটূক্তিসহ বিভিন্ন ভিত্তিহীন মিথ্যা অপপ্রচার করায় এলাকাবাসীর প্রতিবাদ সমাবেশ করেছে।

সোমবার (০৯ মে) সকালে উপজেলার বীরবাসিন্দা ইউনিয়নের শাজাহান এর নিজ বাড়ির আওয়ামী লীগ অফিসে ভেঙ্গুলা এলাকাবাসীর আয়োজনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্থানীয় সূত্রে জানাযায়, আগামী ১৬ মে বীরবাসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন। এ সম্মেলনকে কেন্দ্র করে  গত ৭ মে শনিবার বিকালে ইউনিয়ন কার্যালয়ে বর্ধিত সভায় শেখ হাসিনা সরকার ভোট ছাড়া সরকার, শেখ হাসিনা স্বৈরাচারী সরকার বলেছেন বলে কুচক্রী মহল অভিযোগ তুলে শাস্তির দাবি করেন। এই মিথ্যা অপপ্রচারের ঘটনায় ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ ভেঙ্গুলা এলাকাবাসী নিন্দা ও প্রতিবাদ জানান।

প্রতিবাদ সমাবেশে বীরবসিন্দা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহজাহান বলেন, আমি আওয়ামী পরিবারের সন্তান, ছাত্রলীগের মধ্যে দিয়ে রাজনীতি শুরু করে এই ইউনিয়ন যুবলীগের সভাপতি দ্বায়িত্ব পালন করেছি। ২০১৪ সাল থেকে এখন পর্যন্ত ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে সফলতার সঙ্গে দ্বায়িত্ব পালন করছি। গত ৭ই মে শনিবার আমার বিরুদ্ধে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান সোহরার দলীয় গঠনতন্ত্র না মেনে বিএনপি ঘরোনার লোক নিয়ে কাজ করে। 

আমি তৃণমূল পর্যায়ের দলীয় লোকজন নিয়ে কাজ করি বলে আমাকে হেয় প্রতিপন্ন করার জন্য মিথ্যাচার করছে। আমি এর তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাচ্ছি। জেলা ও উপজেলা নেতৃবৃন্দসহ প্রসাশন, সংবাদকর্মীদের মাধ্যমে সঠিক বিষয় তদন্ত করে তুলে ধরার আহব্বান জানাচ্ছি। 

এ সময় উপস্থিত ছিলেন তার স্ত্রী ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য স্বপ্না বেগম, মোজাফফর আলী, ২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল বারেক সহ ইউনিয়ন আওয়ামী লীগের নেতৃবৃন্দ এবং এলাকার বিভিন্ন শ্রেণিপেশার সম্মানিত ব্যক্তিবর্গ।

এমএসি/আরএইচ