সন্তানের নামও ভেবে ফেলেছেন দীপিকা

সোমবার ৯ মে ২০২২ ১৬:০১


বিনোদন ডেস্ক ::
তারকা থেকে শুরু করে সাধারণ মানুষ সবাই সামাজিক যোগাযোগ মাধ্যমে মা দিবসে শুভেচ্ছা জানিয়েছেন। অনেকে মায়ের সঙ্গে নিজের ছবি পোস্ট করে ভালোবাসার কথা জানিয়েছেন। তবে এ দিন ভিন্ন খবর দিলেন রণবীর সিং।

দীপিকা পাড়ুকোনের স্বামীর রসবোধ ভক্তদের অজানা নয়। তিনি সব সময়ই নানা মজা করে থাকেন। কখনও নিজের পোশাক নিয়ে, কখনও অদ্ভুত কাণ্ড করে। তার অদ্ভুত পোশাক আলোচনা কেন্দ্রবিন্দুতে থাকে প্রায়ই। ‘ব্যান্ড বাজা বারাত’ ছবির নায়ক প্রথম ছবিতেও পরেছিলেন জমকালো পোশাক। তার হেঁয়ালিও খুব মজার। এবার তিনি জানিয়েছেন, নিজেদের সন্তানের নাম ভেবে ফেলেছেন। এটা মজা না সত্যি তা কেউ বুঝতে পারছেন না।

ঘটনা আসলে কী? মূলত তার ছবি ‘জয়েশভাই জোরদার’ মুক্তি পাচ্ছে ১৩ মে। ভ্রুণ লিঙ্গ নির্ণয় বিষয়ক ছবি এটি। একটা সামাজিক বার্তা রয়েছে ছবিতে ব্যাঙ্গাত্মকরূপে। এখন জোরেশোরে চলছে ছবির প্রচারণা। ছবিতে শিশু কন্যা বিষয়কে তুলে ধরা হবে। সে বিষয় সামনে রেখে তার কাছে প্রশ্ন ছিল, যদি তাদের মেয়ে হয় কি নাম রাখবেন— এমন প্রশ্নের জবাবে তিনি জানান, দীপিকার সঙ্গে এ নিয়ে তার কথা হয়েছে। তারা সন্তানের নামও ভেবে ফেলেছেন।

কী সেই নাম? তা তিনি অবশ্য জানাতে চান না। কারণ হিসেবে জানিয়েছেন যদি কেউ নাম চুরি করে নেয়, তাই তিনি জানাবেন না। সময় হলে সবাই জানতে পারবেন।

কিছুদিন আগে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়ার খবর সামনে এসেছিল। কিন্তু রণবীর-দীপিকা কেউ-ই এ নিয়ে কিছু বলেননি। তবে মা দিবসে সন্তানের নাম ভেবে রাখার কথা জানিয়ে কি কোনো নতুন খবর দিচ্ছেন জয়েশভাই?

এমএসি/আরএইচ